আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জুলাই, ৬, ২০২২, ৮:৪৫ অপরাহ্ণ




বারহাট্টায় গৌরীপুরের স্বজনদের উদ্যোগে বন্যাদুর্গত দেড় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নেত্রকোণার বারহাট্টায় বন্যাদুর্গতদের মাঝে গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশ ও রক্তদান ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে বারহাট্টা করোনেশন কৃষ্ণ প্রসাদ সরকারি উচ্চ বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে ও আশপাশের এলাকার দেড় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (৬জুলাই/২০২২) অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে এসব উপকরণ তুলে দেন প্রধান অতিথি বারহাট্টা করোনেশন কৃষ্ণ প্রসাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মালেক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীপুর স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন। স্বাগত বক্তব্য রাখেন গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সমন্বয়ক মো. আশিকুর রহমান রাজিব। বিশেষ অতিথি দৈনিক যুগান্তরের নেত্রকোণা প্রতিনিধি ও যমুনা টেলিভিশনের মো. কামাল হোসাইন মুঠোফোনে যুক্ত হন। তিনি বলেন, সংবাদ ও সাংবাদিকতার জগতে দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন সাহসী ভূমিকা রাখছে। স্বজন সমাবেশের এসব মানবিক কার্যক্রম দৃষ্টান্ত হয়ে থাকবে। তাদের নিজস্ব উদ্যোগে এ কার্যক্রম ভূয়শী প্রশংসার দাবি রাখে। বৈরী প্রকৃতি ও বৃষ্টির কারণে সরাসরি যুক্ত হতে না পারায় আমি ব্যথিত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বারহাট্টা করোনেশন কৃষ্ণ প্রসাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈযদ আব্দুর রউফ, পিযুষ কান্তি গুণ, ঝুটন চন্দ্র পাল, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি ও মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, বারহাট্টা যুগান্তর প্রতিনিধি মাসুদুর রহমান খান, উপজেলা স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন স্বজন শামীম আনোয়ার, তাসাদদুল করিম, রক্তদান ফাউন্ডেশনের নিলয় খান, ইউসুফ হোসেন, রমজানুর আহমেদ নাজিম, জাহিদ হাসান লিখন, শারিয়ার ইমন পায়েল, সুস্মিতা তাইসিন শৈলী।

প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ডাল, আলু, চিনি, সেমাই, তেল, লবন ও মুড়ি দেয়া হয়। প্রথম দিনে ৩টি স্থানে ১শ ৭৮জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ জানান, এ কার্যক্রম অব্যাহত থাকবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১